1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সিলেটের দক্ষিণ সুমরায় ১৯ লাখ টাকার চুরাইকৃত ফোন জব্দ!

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩ বার পঠিত

 সিলেটে মোবাইল চোরের বড় গ্যাংয়ের সন্ধান পেয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে দক্ষিণ সুমরার কয়েকটি এলাকা থেকে এ চক্রের দুই সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১৯ লাখ টাকার বিভিন্ন কোম্পানি ও মডেলের ১৮৬টি স্মার্ট ফোন জব্দ করেছে পুলিশ। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিনগত রাতে ফজর পর্যন্ত দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলামসহ আশপাশ এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- মোগলাবাজারের সিলাম এলাকার টিকরপাড়া গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মিজানুর রহমান (২১) ও সিলেট মহানগরের শাহপরাণ থানার টিলাগড় এলাকার মো. সিরাজুলের ছেলে মো. হাসান আহমদ (২৩)।

পুলিশ জানায়, এই চক্র সিলেট মহানগরের বিভিন্ন স্থান মোবাইল ফোন চুরি করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করতো। এ চক্রের সদস্য মিজান হাসানকে আটককালে তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানি ও মডেলের ১৮৬টি মোবাইল ফোন জব্দ করা হয়। এছাড়াও চুরি করা কম্পিউটারের সরঞ্জামাদিও জব্দ করে পুলিশ। এসবের আনুমানিক মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা।

পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x