1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

সিলেটে করোনায় প্রাণহানি আরো ১ জনের

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৯৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার: সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন আরো একজন। তিনি মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৩৯৩ জনে। এর মধ্যে সিলেট জেলার ৩১৬, সুনাগঞ্জের ২৯, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারের ৩০ জন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে প্রেরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছেন আরো ১৩৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৮৬ জন, হবিগঞ্জের ১৫ জন, সুনামগঞ্জের ৭ জন, মৌলভীবাজারে ৯ জন। এছাড়াও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ১৯ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ১৩৬ জনসহ সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ১৭৪ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৪৬৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৯১ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৮০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪৩৫ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭৯ জন। এরমধ্যে সিলেটের ৬১ জন ও মৌলভীবাজারের ১৮ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৮৫১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৮৪৯ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৭১৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৯৭ জন সুস্থ হয়েছেন।

গেল ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৯জন করোনা রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২১৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ২০৪ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৩ জন ও মৌলভীবাজারে ৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 sylheter kuj khobor.com
Theme Customized By BreakingNews