1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন

সিলেটে কাল বৈশাখী ঝড়ে পরিচয়হীন পথচারির মৃত্যু,

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৭৪ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ কাল বৈশাখী ঝড়ে সিলেটে গাছের নীচে চাপা পড়ে এক পথচারির মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত ১টার দিকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের একটি টিম গাছ সরিয়ে মরদেহ উদ্ধার করেছে। ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন বলেন, কাল বৈশাখী ঝড়ে গাছ ভেঙে ওই পথচারির উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তাৎক্ষনিক মরদেহ উদ্ধার করলেও নিহতের পরিচয় পাওয়া যায়নি। তিনি বলেন, রাতে সিলেটের উপর দিয়ে বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে গাছ ভেঙে পড়ে। সিলেট-সুনামগঞ্জ সড়কে সিলেট সদর উপজেলার তেমুখী বাইপাস এলাকায় গাছ ভেঙে পড়ে। এতে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে গাছ সরাতে গিয়ে চাপা পড়া অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে মহানগর পুলিশের জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে। এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, কাল বৈশাখী ঝড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে ওই পথচারি ঝড়ের কবলে পড়েন। তার উপর গাছ ভেঙে পড়লে ঘটনাস্থলে মারা যান।

ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ সরানোর পর নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x