1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

সিলেটে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় আটক দুই

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

ডেস্কঃ সিলেট বাংলাদেশ বিশ্ব খেলাধুলা বিনোদন প্রবাস শিক্ষা আইসিটি মুক্তমত সাহিত্য লাইফস্টাইল চাকরি অন্যান্য সিলেট বিস্তারিত সিলেটে ছাত্রলীগ কর্মী হ ত্যা র ঘটনায় হয়নি মামলা, আটক ২ নিজস্ব প্রতিবেদক প্রকাশিত : ২১ নভেম্বর, ২০২৩ ১৪:৫৩ সিলেটে ছাত্রলীগ কর্মী হ ত্যা র ঘটনায় হয়নি মামলা, আটক ২ সিলেট নগরের টিভি গেইট এলাকায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে আরিফ মিয়া (১৯) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় এখনো কোন মামলা করা হয়নি হয়নি।

তবে এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। মহানগরের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্র্রেফতার করা হয়। গ্র্রেফতারকৃতরা হলেন বাচ্চু মিয়ার ছেলে রনি (২১) ও কামাল মিয়ার ছেলে মামুন মজুমদার (২৮)। তারা দুজনেই সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মী।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মঈন উদ্দিন সিপন।

তিনি জানান, নিহত আরিফ মিয়া ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে নগরীর শাহীঈদগাহ টিভিগেইট ও বালুচর এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে অনেক দিন ধরে উত্তেজনা চলছিল। এর জের ধরে সোমবার দিবাগত রাত ১২টার দিকে টিভিগেইট এলাকায় প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা আরিফের উপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায় আরিফকে।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আইসিইউতে ভর্তির পর রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন তার বাম হাত, উরু ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ১২টি আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এদিকে আরিফের পরিবার সূত্রে জানা যায়, ৪ থেকে ৫ দিন আগেও হামলার শিকার হন আরিফ। এ ঘটনায় সোমবার বিকেলে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। জিডি করে ফেরার কয়েক ঘণ্টা পরই হামলা করা হয় তার উপর।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x