1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

সিলেটে প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৩৩ বার পঠিত
ফাইল ছবি

ডেস্ক: সিলেটের জৈন্তাপুরে প্রহত্যাতিপক্ষের হামলায় সৌদিআরব প্রবাসী হাফেজ আব্দুস শাকুর (৬২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ফতেহপুর ইউনিয়নের দলইপাড়া এলাকার মৃত আব্দুল মালিকের ছেলে।

শুক্রবার সকাল ১০টায় প্রতিপক্ষের হামলায় ওই ব্যক্তি নিহত হন বলে জানান জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ওসি বলেন, নিহত আবদুস শাকুরের সঙ্গে দীর্ঘদিন থেকে জায়গা নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী বদরুল ইসলাম ও নজরুল ইসলামের। তাদের উভয় পক্ষের মধ্যে মামলাও চলছে।

গতকাল শুক্রবার সকালে নিহত শাকুর বিরোধপূর্ণ জায়গায় আনারসের চারা লাগাতে গেলে নজরুল ও বদরুল বাঁধা দেন। এসময় উভয় পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে মারামারিতে জড়ালে প্রতিপক্ষের লাঠির আঘাতে শাকুর নিহত হন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x