1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

সিলেটে লন্ডন প্রবাসী খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৯৩ বার পঠিত
ফাইল ছবি

ডেস্ক: চাচার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাইয়ুমের (৪৫)। সেই বিরোধ প্রাণ কেড়ে নিলো তার। বৃহস্পতিবার (৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে প্রতিপক্ষের হামলায় নিহত হন তিনি। এ ঘটনার পর অভিযান পরিচালনা করে পুলিশ এক জনকে আটক করেছে। শুক্রবার (৮ মার্চ) নিহতের স্ত্রী বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিবেশী চাচার সাথে প্রবাসী আব্দুল কাইয়ুমের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশ বসে। এর জের ধরেই বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার রুস্তমপুর তলপাড়া এলাকায় ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়।

নিহত আব্দুল কাইয়ুম (৪৫) সিলাম ইউনিয়নের রুস্তমপুর এলাকার আব্দুল মজিদের ছেলে।মোগলাবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ সিলেটভিউকে জানান, চার বছর আগে যুক্তরাজ্য থেকে আব্দুল কাইয়ুম দেশে আসেন। দেশে আসার পর থেকে জায়গা সম্পত্তি নিয়ে তার চাচার সাথে বিরোধ চলছিল। এর সূত্র ধরে হয়তো এই ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং বিকেলে তার দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার নিহতের স্ত্রী বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর অভিযান পরিচালনা করে পুলিশ এক জনকে আটক করেছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জরিত অন্যদের আটকে অভিযান চলছে বলে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x