1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

সিলেটে ১০ রোগীর ফ্রি ইএনটি অপারেশন করলেন ডা. নাঈম

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৯ বার পঠিত

ডেস্কঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও ১০জন রোগীর ফ্রি ইএনটি অপারেশন করেছেন বিশিষ্ট নাক-কান ও গলা রোগ বিশেষজ্ঞ ও লেজার সার্জন ডা. নূরুল হুদা নাঈম।

এনজেএল ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার (২৬ মার্চ) বিকেলে নগরের কাজলশাহতে অবস্থিত এনজেএল ইএনটি সেন্টারে দীর্ঘদিন নাক-কানের সমস্যায় ভোগা ফৌজিয়া জামানের ফ্রি অপারেশনের মাধ্যমে এ কার্যক্রমের সূচনা করেন এমএজি ওমসানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. নূরুল হুদা নাঈম।

দেশ ও দেশের মানুষের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা লালন করে মূলত আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে সেবার ব্রত নিয়ে এই কাজটি নিয়মিত করছেন ডা. নাঈম।

তিনি বলেন- ‘সমাজের অনেক মানুষের এখনো পর্যাপ্ত চিকিৎসাসেবা থেকে বঞ্চিত অনেকেই অর্থনৈতিক সমস্যার কারণে রোগে ভুগলেও চিকিৎসা নিতে পারেন না। তাদের কথা ভেবেই আমি প্রতিটি জাতীয় দিবসে এরকম কার্যক্রম পরিচালনা করি। এছাড়া আমরা প্রায় সারা বছরই গরীব দুঃস্থ রোগীদের সহায়তা করে যাচ্ছি।’

সাধারণ মানুষের সামান্যতম উপকারে নিজেকে সম্পৃক্ত করে তিনি আমৃত্যু এই কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

ফ্রি অপারেশন শুরুর প্রাক্কালে রোগীদের নিয়ে এক প্রীতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এনজেএল ফাউন্ডেশনের সদস্য সচিব এডভোকেট রেজাউল করিম তালুকদার, এনজেএল গর্বিত মা-বাবা সম্মাননা অনুষ্ঠানের সদস্য সচিব এডভোকেট আব্দুল মুকিত অপি, ভয়েস অব সিলেটের কর্নধার সাংবাদিক মঈন উদ্দিন মনজু, এনজেএল ইএনটি সেন্টারের ম্যানেজার কিংকন রায়, চেম্বার প্রধান সহকারী রুমেল আহমদ প্রমুখ।

বিশিষ্ট এনেস্থেশিয়া বিশেজ্ঞ ডা. এইচ আহমদ রুবেল রোগীদের এনেস্থেশিয়া দেন।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x