1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

সিলেট আম্বরখানায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৬৮ বার পঠিত

সিলেট নগরীর আম্বরখানায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় পঞ্চাষোর্ধ্ব এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে রাত সাড়ে ১২টার দিকে আম্বরখানা পয়েন্টে রাস্তা পারাপারের সময় বেপরোয়া ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। নিহত নুরজাহান বেগম বেবী (৫৫) সিলেটের এয়ারপোর্ট থানাধীন গোয়াইপাড়া এলাকার মল্লিকা-৪৯/৭-এর মৃত ফারুক মিয়ার স্ত্রী।

নিহতের পর এয়ারপোর্ট থানার এসআই মো. মফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক চালক সারজাহান মিয়াকে (২৮) আটক করেন ও ট্রাকটিকে জব্দ করে রাখেন।

আজ শনিবার দুপুরে এ তথ্য জানান এসএমপি’র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নুরজাহান বেগম বেবী আম্বরখানা জামে মসজিদের সামনে দিয়ে হেটে যাওয়ার সময় দ্রুতগতির একটি টাক (ঢাকা মেট্রো-ট-১৮-৫৬৮৭) তাকে ধাক্কা দেয়।

তখন নুরজাহান গুরুতর আহত হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে জাহেদ আহমদ নামে এক পথচারী উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে রাত আড়াইটা দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

পুলিশ জানায়, সুরতহাল রিপোর্ট তৈরী করে মৃত নুরজাহান বেগমের লাশ তার মেয়ে মোছা. রোজিয়া আক্তার (২৭) এর কাছে হস্তান্তর করা হয়েছে। পরে রোজিয়া আক্তার বাদি হয়ে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেছেন। যার নং- ২৩। ওই মামলায় সারজাহান মিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x