1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

সি গ্রুপে কঠিন সব দল রয়েছে: আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৩৯ বার পঠিত

শুক্রবার রাতে হয়ে গেলো কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ড্র। যেখানে গত কয়েক আসরের তুলনায় মোটামুটি সহজ গ্রুপই পেয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। সি গ্রুপে আর্জেন্টিনার সঙ্গে রয়েছে মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব।

তবে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি কোনো দলকেই সহজ মানতে রাজি নন। তার চোখে আর্জেন্টিনার গ্রুপে কঠিন সব দল রয়েছে। তাই সামনে এগোনোর জন্য গ্রুপ পর্ব থেকেই নিজেদের পূর্ণ শক্তি দিয়ে খেলার কথা জানালেন স্কালোনি।

এসময় গ্রুপের অন্য দলগুলো সম্পর্কে মূল্যায়ন জানিয়ে তিনি বলেন, ‘প্রতিপক্ষ হিসেবে মেক্সিকো কতটা কঠিন তা আমরা জানি। পোল্যান্ড সুইডেনকে (প্লে-অফের ফাইনালে ২-০ গোলে) ভালোভাবেই হারিয়েছে এবং সৌদি আরব খুব ভালো সুশৃঙ্খল একটি দল।’

সব দলকে সম্মান জানানোর কথা বলে স্কালোনি আরও যোগ করেন, ‘আমরা সবাইকে সম্মান করি। আমাদের বিশ্বাস আছে, আমরা ভালো করতে পারি। গ্রুপ পর্ব ভালো করতে পারি কিন্তু (প্রতিপক্ষ দলগুলোকে) সম্মান সর্বোচ্চ দিতে হবে।’

অবশ্য স্কালোনি যতোই কঠিন দলের কথা বলেন না কেন, সাম্প্রতিক ফর্ম বিবেচনায় গ্রুপের বাকি তিন দলের চেয়ে অনেক এগিয়েই রয়েছে আর্জেন্টিনা। আন্তর্জাতিক ফুটবলে ২০১৯ সালের জুলাইয়ে সবশেষ কোনো ম্যাচ হেরেছিল তারা। এরপর থেকে ৩১ ম্যাচ ধরে অপরাজিত দলটি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x