1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের মৃত্যুতে হাবিবুর রহমান হাবিবের শোক

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ২৭৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মা ফৌজিয়া মালেক মারা গিয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। বুধবার (২৭ মে) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়েছে, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ফৌজিয়া মালেক কিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তিনি আগে থেকেই অ্যাজমাসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। কিছু দিন ধরে তার অ্যাজমার সমস্যা বেড়েছিল। পোস্ট কোভিড জটিলতাও বয়সের সঙ্গে যোগ হয়েছে। আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

ফৌজিয়া মালেকের স্বামী প্রয়াত কর্নেল এম এ মালেক ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ছিলেন। এছাড়া তিনি পাটমন্ত্রীর দায়িত্বও পালন করেছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে (স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি) ও এক মেয়ে (ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, প্রফেসর রুবিনা হামিদ) দুই সন্তান রেখে গেছেন।

মরহুম ফৌজিয়া মালেক গত ৪ দিন আগে রাজধানীর এ এম জেট হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় দুদিন আগে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। এর ৫ মাস আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এবং সিলেট ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব।

এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 sylheter kuj khobor.com
Theme Customized By BreakingNews