1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খু’ন: প্রধান ৩ আসামী গ্রেফতার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৪৫ বার পঠিত

হবিগঞ্জে সদর থানার চাঞ্চল্যকর ও আলোচিত ছোট তিন ভাইয়ের হাতে বড় ভাই খুনের মামলার প্রধান ৩ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৯। বুধবার (১১ মে) ভোররাতে পৃথক অভিযানে হবিগঞ্জ ও ঢাকো থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার বিকেলে র‍্যাব ৯ এর এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‍্যাবের মুখপাত্র এএসপি সৌমেন মজুমদার।

সংবাদ সম্মেলনে তিনি জানান, দুষ্কৃতিকারীরা গত ৬ মে শুক্রবার সকাল আনুমানিক ১০টায় পূর্ব শত্রুতাবশত হবিগঞ্জ সদর থানাধীন সুখচর গ্রামের শাহজাহান মিয়াকে আক্রমন করে এবং আরো কয়েকজনকে গুরুতর রক্তাক্ত জখম করে। এ ঘটনায় এজাহার নামীয় ১৪ জনকে এবং অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামী করে গত ৮ মে রোববার নিহতের স্ত্রী হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে আসামিদেরকে আইনের আওতায় নিয়ে আসতে ব্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯ এর একাধিক আভিযানিক দল এই মামলার তালিকাভূক্ত আসামী ১ নম্বর আসামী হবিগঞ্জ জেলার সদর থানার সুখচর গ্রামের মৃত মরম আলীর ছেলে জয়নাল মিয়া (৩২), কে ঢাকা মগবাজার এলাকা থেকে, ২নম্বর একই এলাকার আসামী মৃত আব্দুল কুদ্দুসের ছেলে বিশাল মিয়া (২৮)কে ঢাকার কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে ও  ৩ নম্বর আসামী একই এলাকার মৃত আব্দুল কুদ্দুছের ছেলে আকছির মিয়া (৩২)কে হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ সহ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ সদর মডেল থানায় কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x