1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

হবিগঞ্জে সম্পত্তির লোভে বাবাকে মারধরের মামলায় বিএনপি নেতা কারাগারে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫২ বার পঠিত

হবিগঞ্জের লাখাই উপজেলায় বাবাকে মারধরের মামলায় এক বিএনপি নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।  রোববার (৬ আগষ্ট) আদালতের মাধ্যমে তাকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়। তিনি পেশায় একজন আইনজীবী।

এর আগে শনিবার (৫ আগষ্ট) রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সামছুল ইসলাম। তিনি হবিগঞ্জের লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মামলার অভিযোগ ও থানা–পুলিশ সূত্রে জানা গেছে, লাখাই উপজেলার মানপুর গ্রামের আবদুল ওয়াদুদের (৭৫) সঙ্গে সম্পত্তি ও পারিবারিক নানা বিষয় নিয়ে তার ছেলে সামছুল ইসলামের বিরোধ দেখা দেয়। শনিবার সকালে সামছুল তার বাবাকে মারধর করেন। পাশাপাশি গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে সাদা কাগজে টিপসই নিয়ে নেন। এ ঘটনায় আবদুল ওয়াদুদ বিকেলে লাখাই থানায় ছেলের বিরুদ্ধে একটি মামলা করেন।

মামলায় আরও অভিযোগ করা হয়, আবদুল ওয়াদুদের ঢাকার ওয়ারীতে ব্যবসাপ্রতিষ্ঠানের দোকানঘর আছে। সেই দোকানঘরের ভাড়া সামছুল ইসলাম জোর করে উঠিয়ে নেন।

মামলার পরিপ্রেক্ষিতে লাখাই থানা-পুলিশ শনিবার রাতেই সামছুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। রোববার তাকে হবিগঞ্জ আমলি আদালতে হাজির করলে বিচারক তাকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

ওয়াদুদ মুঠোফোনে বলেন, তার সম্পত্তি লিখে নেওয়ার জন্য সামছুল প্রায়ই তাকে মারধর করে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, সামছুল ইসলামের বিরুদ্ধে তার বাবা আবদুল ওয়াদুদ থানায় মামলা করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x