1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

হরতালের পিকেটিংকালে সিলেটে বিএনপি-জামায়াতের ৭ জন আটক

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ডেস্কঃ দলীয় নেতাকর্মীদের উপর হামলা, ও গ্রেফতারের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও বাংলাদেশ জামায়াতে ইসলামী ডাকা হরতালে পিকেটিংকালে সিলেটে বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। তিনি জানান, নগরীর বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

তাদের মধ্যে জামায়াতের ৩জন ও ছাত্রদলের ৩ নেতাকর্মী রয়েছেন। তবে তাৎক্ষণিক নাম পরিচয় জানাতে পারেন নি পিুলিশের ওই কর্মকর্তা। এদিকে, হরতালের সমর্থনে নগরীর জিন্দাবাজারে পিকেটারদের সাথে পুলিশের হালকা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সকালে জিন্দাবাজার এলাকায় সকালে বিএনপি নেতাকর্মীরা জড়ো হয়ে পিকেটিং করার চেষ্টা করলে তাদের সরিয়ে দেয় পুলিশ।

জিন্দাবাজার পয়েন্ট ও কাজি ইলিয়াস এলাকায় সড়কে সকাল সাড়ে ৮টার দিকে তাঁতীপাড়ার গলি থেকে বিএনপির কিছু নেতাকর্মী হঠাৎ বের হয়ে পুলিশের দিকে ইট-পাটকেল ছুঁড়তে থাকে। তবে পুলিশের ধাওয়ায় তারা দাঁড়াতে পারেনি রাস্তায়। এসময় বিএনপি নেতাকর্মীদের দিকে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পুলিশ।

এসময় পিকেটিংকারী একজনের ফেলে যাওয়া মোটরসাইকেল পুলিশ জব্দ করে । এসময় ফাঁকা গুলি করলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে। পরে অতিরিক্ত পুলিশ এসে আশেপাশে অলিগলিতে অভিযান চালায়। সেখান থেকে কয়েকজনকে আটক করে পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x