1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে ৮০০ টাকার জন্য খুন!

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ২৫৬ বার পঠিত

ডেস্ক: কোম্পানীগঞ্জে পাওনা ৮০০ টাকার জন্য হাফিজুর রহমান (৪৫) নামে এক মোরগ ব্যবসায়ী প্রতিবেশীর লাঠির আঘাতে খুন হয়েছেন।

কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামে শনিবার (০৭ মে) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হাফিজ ওই গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। ঘাতক ফয়জুল বারী (৩০) একই গ্রামের মিরাছ আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, নিহত হাফিজ ও ফয়জুল বারী ভোলাগঞ্জ বাজারের মোরগ ব্যবসায়ী। পাশাপাশি তাদের দোকান রয়েছে। ব্যবসার প্রয়োজনে ফয়জুল বারী প্রতিবেশী হাফিজের কাছ থেকে ৮০০ টাকা ধার নিয়েছিলেন। শনিবার রাতে তিনি হাফিজের কাছে পাওনা টাকা ফেরত চান। কিন্তু হাফিজ ওই মুহূর্তে টাকা দিতে না পারায় বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন রক্তাক্ত হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাত্র ৮০০ টাকার জন্য হাফিজকে খুন করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এখন ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x