1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে সিলেট জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণঃ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২৯৩ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা তাঁতী লীগের উদ্যোগে আজ সকাল ১১.০০ টায় সিলেট  জেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক সুজন দেবনাথ।
জেলা তাঁতী লীগের সিলেট জেলা তাঁতী লীগের সহ-সভাপতি রিকন পাল,সত্যজিৎ তালুকদার সাজু,তুহিন আহমদ চৌধুরী,রোটারিয়ান অরুপ রায়,ডাঃ রাজন রায় চৌধুরী,শাহিন আহমদ।

যুগ্ন সাধারণ সম্পাদক বিলাল আহমদ রাজু ,নজরুল ইসলাম ছোটন।
সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান,
আলী আহমদ, রোজেল মিয়া,দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর মিয়া,আইন সম্পাদক এডভোকেট রঞ্জু দেবনাথ, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন সম্পাদক আব্দুল আহাদ, সমাজ কল্যাণ সম্পাদক তাহের হোসাইন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামিম আহমদ , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তাসলিমা বেগম, শ্রম বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক রাকিব আলী, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান রোমান,উপ-আইন বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহমদ, উপ-যোগাযোগ বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ ,উপ-সমাজ কল্যাণ সম্পাদক মোবারক আলী।

 

কার্যকরী সদস্যঃ নিয়াজুল ইসলাম,সাকিল খান,রঞ্জু তালুকদার, শাহ মহিদুল ইসলাম আরেক, সদর উপজেলা তাঁতী লীগের আহবায়ক দেলোয়ার হোসেন, জেলা তাঁতী লীগ নেতা আব্দুল কাইয়ুম প্রমুখ।

বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x