1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

 বিশ্বকাপ বাছাই- ভোরে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৯৩ বার পঠিত

ভোরে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই ম্যাচে আজ মাঠে নামবে লাতিন ফুটবলের দুই জায়ান্ট ব্রাজিল ও আর্জেন্টিনা।

অ্যাওয়ে ম্যাচে লিওনেল মেসির আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর। আর ব্রাজিলের খেলা বলিভিয়ার মাঠে। দুইটা ম্যাচই ভোর সাড়ে ৫টায়।

আর্জেন্টিনার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে আগেই। টানা ৩০ টি ম্যাচে অপরাজিত আছে আর্জেন্টিনা। এই ম্যাচে বেশ কিছু পরিবর্তনের আভাস দিয়েছেন কোচ স্কালোনি। নিকো গনজালেসের পরিবর্তে ফ্রন্ট লাইনে মেসির সাথে দেখা যেতে পারে ইউলিয়ান আলভারেসকে।

মিডফিল্ডে পালাসিওস আর রাইট মিডে স্টাটিং মিডে থাকার সম্ভাবনা রয়েছে আনহেল দি মারিয়ার। গোলবারে আরমানির পরিবর্তে থাকবেন হুয়ান মুসো। মার্তিনেজ কুয়ার্তাসহ গেল ম্যাচে না খেলা প্রায় ৫ থেকে ৬ জনকে দেখা যাবে আর্জেন্টিনার স্কোয়াডে। ব্রাজিলের ম্যাচ নিয়ে দুশ্চিন্তা আছে ফ্যান-প্লেয়ার সবার মাঝেই।

প্রতিপক্ষ বলিভিয়া দূর্বল হলেও যত সমস্যা ওদের মাঠ নিয়ে। পৃথিবীর সবচেয়ে উচু শহর, বলিভিয়ার লা পাজে হবে খেলা। যে ভেন্যুটা সমুদ্রপৃষ্ঠ থেকে ৩ হাজার ৬শ’ মিটার উচুতে। ব্রাজিল কোচ তিতে তাই আগে-ভাগেই ঘোষণা দিয়েছেন নেইমাররা খেলবে কিছুটা ডিফেন্সিভ মুডে।

যাতে প্লেয়াররা বেশি হাঁপিয়ে না যায়। ব্রাজিল যেহেতু অনেক আগেই বিশ্বকাপে কোয়ালিফাই করে ফেলেছে তাই জয় নিয়েও খুব বেশি চিন্তার কিছু নেই




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x