1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

বিশ্বনাথ দেওকলস ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন সাংবাদিক টুনু তালুকদার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১০৭ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৭নং দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক এমআর টুনু তালুকদার। তিনি ওই ইউনিয়নের জগতপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান।

টুনু ইউনিয়নের সাবেক মেম্বার ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি ছোট মিয়ার পুত্র। সাংবাদিক টুনু তালুকদার বর্তমানে আনন্দ টিভিতে সিলেট ব্যুরো প্রধান হিসেবে কর্মরত আছেন। এছাড়া সিলেটের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সিলেট ইমজার সদস্য দায়িত্বে রয়েছেন।

টুনু ইতিমধ্যে প্রতিদিনই এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন সকাল-রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ও এলাকার বিশিষ্ঠজনদের সাথে মতবিনিময় করে ভোট ও দোয়া প্রার্থনা করছেন। রবিবার নিয়ামতপুর, পশ্চিম নিয়ামতপুর, কাহিরঘাট গণসংযোগ করেছেন। এবিষয়ে এম আর টুনু তালুকদার বলেন, বিগত দুই বছর ধরে এলাকায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শেই চেয়ারম্যান প্রার্থী হয়েছি। প্রতিদিন গণসংযোগ করছি। বেশ সাড়া মিলছে। তিনি বলেন, নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করাই হবে আমার মূল কাজ। এজন্য ইউনিয়নবাসীর দোয়া আর ভালবাসা চাই।

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলার দেওকলসসহ ৫ ইউনিয়নের ভোটগ্রহণ আগামী ১৭ জুলাই। মনোনয়ন দাখিলের শেষ সময় ১৮ জুন, মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৯ জুন, প্রার্থীতা প্রত্যাহরের শেষ তারিখ ২৫ জুন। ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ ১৭ জুলাই।

বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x