1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

সিলেটে অজ্ঞাতনামা লাশের সন্ধানে পুলিশ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

সিলেটের শাহপরাণ থানা পুলিশ অজ্ঞাতনামা ২২ বছরের এক যুবকের লাশের পরিচয় জানতে চায়।

গত ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে শাহপরাণ (রহ.) মাজার রোডের সাত রঙ চায়ের দোকানের বিপরীতের ছড়াতে তার লাশ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ২৫ অক্টোবর বিকেলে ঘূর্ণিঝড় ছিলো। ধারণা করা হচ্ছে, ওই যুবক ভাঙ্গারির মালামাল কুড়ানোর কাজ করতো। কারণ, লাশের পাশে একটা বস্তা পাওয়া গেছে। যার ভিতর প্লাস্টিকের বোতল ছিল। এছাড়া মৃতদেহের সঙ্গে ছড়ায় ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারের সংস্পর্শ ছিল। যে কারণে, পুলিশের মনে হচ্ছে, ছিন্নমূল যুবকটি ঝড়ের কবলে ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারের স্পর্শে মৃত্যুবরণ করে থাকতে পারে। পুলিশ অনেক চেষ্টা করেও লোকটির নাম ঠিকানা এখন পর্যন্ত জানতে পারে নি। তাই লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। কেউ লাশটির পরিচয় সনাক্ত করতে পারলে ০১৩২০০৬৭৭৪৬ এই মুঠোফোন নম্বরে কল দিয়ে যোগাযোগ করতে অনুরোধ করেছে শাহপরাণ থানা পুলিশ।

এ বিষয়ে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন,‘ আমাদের ধারণা, লোকটি ছিন্নমূল প্রকৃতির। প্লাস্টিকের বোতল কুড়াতে গিয়ে বিদ্যুতের তারের সংস্পর্শে মারা গেছে। লাশটি পরিচয় না পাওয়ায় মর্গে পড়ে আছে। কেউ পরিচয় পেলে শাহপরাণ থানার সঙ্গে যোগাযোগ করলে আমরা তার পরিবারের কাছে লাশটি পৌঁছে দিব।’




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x