1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সিলেটে যুবককে শাসাতে গিয়ে পিঠিয়ে হত্যা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২০৬ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ কয়েক দিন ধরে মায়ের সঙ্গে আরমান হোসেনের (২৫) মনোমালিন্য চলছিল। মা সতনা আক্তারের (৫০) অভিযোগ, ছেলে তার কথা শোনেন না। বিষয়টি আরমানকে বোঝাতে এলাকার কয়েকজন যুবককে অনুরোধ করেন তিনি।

রোববার বেলা ১১টার দিকে আরমানের বাড়িতে তার সঙ্গে কথা বলতে যান এলাকার বড় ভাইয়েরা। এ সময় ওই যুবকদের সঙ্গে কথা-কাটাকাটি হয় আরমানের। একপর্যায়ে তারা লাঠি দিয়ে আরমানের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন আরমান। পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট শহরতলির বিআইডিসি মীরমহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরমান পাইপের কাজ করতেন। তার বাবার নাম ফিরোজ মিয়া। স্ত্রীর সঙ্গে আরমানের বিচ্ছেদ হয়েছে। পরিবারের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছে সিলেট মহানগর শাহপরান থানার পুলিশ।

পুলিশ জানায়, আরমানের মায়ের অনুরোধে এলাকার বড় ভাইয়েরা তার সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। এ সময় কথা-কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি এবং লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে। ওই যুবকদের নাম–পরিচয়ও নেওয়া হচ্ছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, তিনি ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যুবকের লাশ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x