1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন। ইসরায়েলকে লক্ষ্য করে হামলা চালালো ইরান যথাযোগ্য মর্যাদায় পর্তুগালে উদযাপিত হলো পবিত্র ঈদুল ফিতর বরের কতজন স্ত্রী বর্তমান আছে, সংশোধনী আসছে কাবিননামায় বেনজীরের দুর্নীতি: ‘বিশ্বাসযোগ্য তথ্য-উপাত্ত হাতে পেলেই ব্যবস্থা -দুদক

সিলেট সদর উপজেলায় জানাজার মাঠে মারামারি, আহত ৩

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৭০ বার পঠিত

ডেস্ক: সিলেট সদরের হাটখোলায় জানাজায় হামলা ও মারামারিতে সাবেক ইউপি মেম্বারসহ ৩ জন গুরুতর আহত  হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সিলেট দায়রা জজ আদালতের পেশকার আবুল হোসেনসহ ১০ জনকে অভিযুক্ত করে মামলার প্রস্তুতি চলছে। আজ বুধবার (২৯ জুন) সিলেট সদরের হাটখালা পিঠারগঞ্জ মাদ্রাসা মাঠে হামলার এ ঘটনা ঘটে।

জানা গেছে, সিলেট জেলা ও দায়রা  জজ আদালতের পেশকার ও সিলেট সদরের উত্তর হাটখোলা গ্রামের আবুল হোসেনের পিতা আব্দুল কাইয়ুম (আমরু) মঙ্গলবার রাতে মৃত্যুবরণ করেন।

বুধবার  সকালে স্থানীয় পিঠারগঞ্জ আনওয়ারুল উলুম মাদ্রাসা মাঠে ছিল মরহুমের জানাজা। মরহুম আব্দুল কাইয়ুমের সাথে ইউনিয়নের পাইকরাজ গ্রামের সাবেক ইউপি মেম্বার আহমদ হোসেনের লেনদেন ও জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মৃত্যুবরণের পর পেশকার আবুল হোসেন মোবাইল ফোনে মেম্বার আহমদ হোসেনকে খবর দেন এবং দেনা পাওনা শেষ করার জন্য বুধবার সকালে বাড়িতে এবং পরে পিঠারগঞ্জ মাদ্রাসা মাঠে তাকে আসতে বলেন।

কথা অনুযায়ী সাবেক মেম্বার আহমদ হোসেন তার স্বজনদের দিয়ে জানাজায় মাদ্রাসা মাঠে উপস্থিত হন। জানাজার পূর্বে লেনদেন নিয়ে কথাবার্তার এক পর্যায়ে উত্তেজিত হয়ে পেশকার আবুল হোসেন ও তার লোকজন মেম্বার আহমদ হোসেনের উপর হামলে পড়েন। হামলায় আহমদ হোসেন, তার আত্মীয় আবুল খায়ের ও আহমদ হোসেনের মা ছমিরুন নেছা  গুরুতর আহত হন।

এ সময় মেম্বার আহমদ হোসেন ও  আবুল খায়ের মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা সংজ্ঞাহীন অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মেম্বার আহমদ হোসেন ও আবুল খায়ের সিলেট ওসমানী হাসপাতালের ৩য় তলার ১১নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন এবং আবুল খায়েরর অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ ঘটনায় সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পেশকার আবুল হোসেনসহ ১০ জনকে অভিযুক্ত করে সিলেটের (এসএমপির) জালালাবাদ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছন সাবেক ইউপি চেয়ারম্যান মুশাহিদ আলীসহ আহতদের স্বজনরা।

অভিযুক্ত অন্যরা হলেন- পেশকার আবুল হোসেনের ভাই বাবুল হোসেন, নাজমুল ইসলাম ও আফজাল হোসেন, আরব আলী, বুদু মিয়া, ফেরদৌস আহমদ, সামছুল হক, আশরাফুল হক, পেশকার আবুল হোসেনের আত্মীয় আখতারুজ্জামানসহ অজ্ঞাতনামা কয়েকজন।

এ বিষয়ে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পেশকার আবুল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লেনদেন ও জমি নিয়ে বিরোধের জের ধরে মেম্বার আহমদ হোসেন ও তার স্বজনরা আমার পিতার লাশ ছিনিয়ে নিতে চাইলে মুসল্লিরা তাদের  প্রতিহত করেছেন।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ নুরুল হুদা বলেন সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় আমার কাছে লিখিত কোনো অভিযোগ পৌঁছায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x