1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা তাঁতী লীগের শ্রদ্ধাঞ্জলী

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৩৯৭ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে সিলেট জেলা তাঁতী লীগ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিলেট জেলা তাঁতী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

শ্রদ্ধাঞ্জলি অর্পনকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান,  সিলেট জেলা তাঁতী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মোঃ ওলিদ ও সাধারন সম্পাদক সুজন দেব নাথ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি – সত্যজিত তালুকদার সাজু, যুগ্ম সাধারণ সম্পাদক – বিলাল আহমদ রাজু ও মাসুম আহমদ, সাংঘটনিক সম্পাদক-মিজানুর রহমান, অর্থ সম্পাদক – শিমুল আহমদ, দপ্তর সম্পাদক- ফখরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম আহমদ, পাঠাগার বিষয় সম্পাদক- মইনুল ইসলাম, উপ যুব ও ক্রিড়া সম্পাদক সিলেট জেলা তাঁতী লীগ কে,এম,এম সুহেবুর রহমান,

 

 

সদর উপজেলা তাঁতী লীগের সভাপতি – দেলওয়ার হোসেন, সহ সভাপতিঃ নজরুল ইসলাম ও নূর মিয়া, জগলু মিয়া( সিনিয়র সহ সভাপতি), সাংঘটঠনিক -মনিরুল ইসলাম মইনুল, আইন বিষয়ক সম্পাদক – খাইরুল ইসলাম, শিল্প ও বানিজ্য বিষয় সম্পাদক- আনিস মিয়া,

দক্ষিণ সুরমা উপজেলা তাঁতী লীগ নেতা শেখ ইমরান আহমদ।

সিলেট জেলা তাঁতী লীগ নেতাঃ সাইফুল আলম ও শাহ খালেদ সহ সিলেট জেলাও উপজেলার নেতৃবৃন্দ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x