1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :

ভিপি নুরের সমর্থকদের ধাওয়া সিলেট ছাত্রলীগের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৪০ বার পঠিত

ডেস্কঃ প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় সিলেটে সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরের সমর্থকদের ধাওয়া করেছে ছাত্রলীগ। সিলেটের কানাইঘাটে গণ অধিকার পরিষদের এক পথসভায় বুধবার (১ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটে।

আমাদের কানাইঘাট প্রতিনিধি জানান, কয়েকদিন থেকে কানাইঘাটে ত্রাণ বিতরণ করছিলেন গণ অধিকার পরিষদের নেতাকর্মীরা। কোনো ধরণের ঘোষণা ছাড়া আজ বিকাল সাড়ে ৩টার দিকে কানাইঘাট পৌর এলাকায় একটি মিছিল বের করে। মিছিলটি কানাইঘাট পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর কানাইঘাট বাজারের আন-নূর টাওয়ারের সামনে এসে থামে। পরে সেখানে এক পথসভা শুরু করেন গণ অধিকার পরিষদের নেতাকর্মীরা।

পথসভা শেষ হওয়ার আগেই স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা নুরুল হক নূর’র দলের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে পাশের একটি বিল্ডিংয়ের পার্কিংয়ে ঢুকিয়ে অবরুদ্ধ করে রাখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে এবং পরিস্থিতি শান্ত করে।

এবিষয়ে, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম সিলেট প্রতিদিনকে বলেন, নুরুল হক নূর’র দলের নেতাকর্মীরা প্রশাসনকে কোন ধরণের অবহিত না করেই মিছিল সমাবেশ করছিল। সভায় প্রধানমন্ত্রী জড়িয়ে কটুক্তিমুলক বক্তব্য দেয়ার ফলে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের পরিচয় জানতে চাইলে কথা কাটাকাটি হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের দাওয়া করে। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x