1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত

এম,এ,গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের ২০২২ সালের পরীক্ষার সময়সূচী প্রকাশ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৩১৪ বার পঠিত

সিলেট – ৩ আসনের সংসদ সদস্য জনাব হাবিবুর রহমান হাবিব সাহেবের পিতা মাতার নামে ২০০১ সালে প্রতিষ্টিত,এম,এ,গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের ২০২২ সালের সকল পরীক্ষার কার্যক্রম নিম্ন লিখিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। উল্লেখ্য এই পরীক্ষায়,সদর,দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রী প্রতি বছর অংশগ্রহণ করে থাকে। পরীক্ষার কার্য ক্রমঃ জুনিয়র বৃত্তি পরীক্ষা স্কুল ও মাদরাসা -৪ ও ৫ নভেম্বর, ২০২২ স্হানঃ নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়,দক্ষিণ সুরমা,সিলেট। চতুর্থ শ্রেণির আম্বর আলী ও সফিনা বিবি প্রাথমিক বৃত্তি পরীক্ষা, তারিখ ৫ নভেম্বর, ২০২২ স্হানঃ ধর গাও জালালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ সুরমা, সিলেট।

উল্লেখ্য মরহুম আয়েশা খানম হিফজুল কোরআন প্রতিযোগীতা,তারিখ -২৯ অক্টোবর, ২০২২ স্হানঃ নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়। এস,এস,সি ও দাখিল মডেল টেস্ট, তারিখ – ২৩ ও ২৪ ডিসেম্বর, ২০২২ স্হানঃ হাজী রাশীদ আলী উচ্চ বিদ্যালয়,দক্ষিণ সুরমা, সিলেট। এতে সকলের সহযোগিতা কামনা করেছেন কতৃপক্ষ। বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x