1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন।

যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৫ বার পঠিত

ডেস্কঃ ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রীর দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে ৮ সপ্তাহর আগাম জামিন পেয়েছেন ক্রিকেটার আল আমিন।

স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আল আমিন হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করলে মঙ্গলবার বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চ জামিন দেন।

৮ সপ্তাহ পর তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। আল আমিন সাংবাদিকদের বলেন, তিনি মানসিকভাবে বিপর্যস্ত। আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন করে সব জানাবেন তিনি।

গত ৩ সেপ্টেম্বর পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে মামলা করে তার স্ত্রী ইসরাত জাহান। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x