1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

বাংলাদেশ তাঁতীলীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

রোববার (২০ নভেম্বর) সিলেট জেলা তাঁতীলীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথ কমিটির অনুমোদন করেন।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি করা হয়েছে দিলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. কামাল হোসেনকে।

৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে আট সহ-সভাপতি হলেন, শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজরুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মীর মো. জগলু মিয়া, আমজাদ হোসেন ও মো. আফরোজ মিয়া।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। তারা হলেন, মো. ইউনুস আলী, শামীম আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক, মনির উদ্দিন, দুলন দেবনাথ ও কাইয়ুম তালুকদার।

অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক, রুবেল আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক, আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক, খুর্শেদ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক, মো. জামাল উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রাব্বি চৌধিরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শাহ রুহেল আহমদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক, রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, উপদপ্তর সম্পাদক জুয়েল আহমদ।

কমিটির ৬ সদস্য হলেন, আব্দুল মোছাব্বির, মো. আলকাছ মিয়া, জালাল মিয়া, ইকবাল হোসেন, রহিম আলী ও ফয়সল আহমদ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x