1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

সিলেট নগরীতে ঘরে ঢুকে যুবক কে ছুরিকাঘাত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

পূর্ব শত্রুতার জের ধরে সিলেট মহানগরের বাগবাড়িতে বাসায় ঢুকে যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত করার অভিযোগ উঠেছে এক কিশোর ও নারীর বিরুদ্ধে।

বুধবার (২৬ এপ্রিল) বিকালে বাগবা‌ড়ি এলাকার বর্নমালা প‌য়ে‌ন্টের এমদা‌দ হোসেনের ২৯১/৫ নাম্বার বাসায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত মো. না‌ছির‌ মিয়া (২৪) ওই বাসার মোসা‌ব্বির আলীর ছেলে।

ঘটনার পর নাছিরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ছুরিকাঘাতকারীরা হলেন জালালাবাদ থানাধীন নয়াবাজা‌র এলাকার হিরু মিয়ার ছেলে মুন্না মিয়া (১৮) ও সাজনা বেগম নামের এক নারী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের দুইদিন আগে না‌ছিরের বাসায় রাখা একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে টাকা চুরির ঘটনা থেকে তাঁর সঙ্গে মুন্না ও সাজনার বাক-বিতন্ডা হয়। সেই ঘটনার জের ধরে বুধবারের হামলার ঘটনা ঘটে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x