1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান

অবশেষে বেনাপোল দিয়ে ট্যুরিস্ট ভিসায় যাতায়াত শুরু

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৮৩ বার পঠিত

র্ঘ প্রতীক্ষার পর বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে প্রবেশের জন্য চালু হলো ট্যুরিস্ট ভিসা। গত ৫ এপ্রিল থেকে ভারতে যাতায়াত শুরু করেছেন ট্যুরিস্ট ভিসাধারী যাত্রীরা।

বেনাপোল ইমিগ্রেশনের হিসাব মতে, গত ২ দিনে ভারতে গেছেন ১২০ জন যাত্রী। পুরোনো ট্যুরিষ্ট ভিসা নিয়ে কোনো পাসপোর্ট যাত্রী ভারতে যেতে পারছেন না। শুধুমাত্র ২৬ মার্চের পর ভারতীয় দূতাবাস থেকে পাওয়া ট্যুরিস্ট ভিসাধারীরা ভারতে যাবার সুবিধা ভোগ করতে পারবেন বলে ইমিগ্রেশন কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ জানান, গত ২ দিনে নতুন ভিসা নিয়ে ভারতে যাবার জন্য বেনাপোলে এসেছেন শতাধিক যাত্রী। শুধুমাত্র ২৬ মার্চের পর পাওয়া ট্যুরিস্ট বা ভ্রমণ ভিসা নিয়ে পাসপোর্ট যাত্রীরা বেনাপোল চেকপোস্ট দিয়ে যাতায়াত  করতে পারবেন ভারতে। করোনাকালীন আগে ইস্যুকৃত ট্যুরিস্ট ভিসা স্থগিত থাকায় সেসব ভিসাধারী পাসপোর্ট যাত্রী ভারতে যেতে পারবেন না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x