1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

সিলেটে পায়ুপথে কুচিয়া ডুকে যাওয়া ব্যাক্তির উন্নতি

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৪৩ বার পঠিত

পায়ুপথ দিয়ে পেটে মাছ ডুকে যাওয়া সম্রা মুন্ডার অস্ত্রোপচার করার পর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। লাগছে না অক্সিজেন সাপোর্ট। বুধবার (২৭ মার্চ) সকালে হাসপাতালের একদল চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। এসময় তাদের সাথে কথা বলতে দেখা যায় সম্রা মুন্ডাকে।

এ বিষয়ে সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. কাজী জানে আলম বলেন, তার শারীরিক অবস্থা অনেকটা স্বাভাবিকের পথে। তবে আরো কিছুদিন পর্যবেক্ষণে রেখে হাসপাতাল থেকে ছুটি দেয়া হবে। তবে দুই মাস পর তার আরও একটি অস্ত্রোপচার লাগবে বলেও জানান তিনি।

এর আগে, গত শনিবার (২৩ মার্চ) বিকেলে বিলে মাছ ধরতে গিয়ে কাদায় পড়ে যান সম্রা মুন্ডা। এসময় তার পায়ুপথ দিয়ে কুঁচিয়া মাছ পেটে ডুকে যায়। পরে অস্ত্রোপচার করে জীবিত অবস্থায় সেই মাছ বের করে আনা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x