1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

গোলাপগঞ্জের রাখালগঞ্জে ৫ বছরের শিশুকে অপহরণ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ৪৩৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ গোলাপগঞ্জের রাখালগঞ্জ বাজারের পাশে সাফওয়ান নামে ৫ বছরের এক শিশুকে অপহরণ করা হয়েছে।

জানা যায় মায়ের সাথে নানা বাড়ী থেকে আসার পথে সিএনজি গাড়ী থামিয়ে পুর্ব শত্রুতার জেরে প্রতিবেশি ফজলুল করিম ফয়ছল ও তার সহযোগীরা মিলে জোরপুর্বক অস্ত্রের মুখে মায়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে শিশুটিকে অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। আজ (৪ মে) দুপুর ২ ঘটিকার দিকে গোলাপগঞ্জ উপজেলার রাখালগঞ্জ বাজারের পাশেই এ ঘটনা ঘটে।

শিশুটি গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ গ্রামের জালাল আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ২ ঘটিকার দিকে গোলাপগঞ্জ উপজেলার রাখালগঞ্জ বাজারের পাশে উৎ পেতে থাকা প্রতিবেশি ফজলুল করিম ফয়ছল ও তার সহযোগীরা মিলে শিশুটিকে জোরপুর্বক অস্ত্রের মুখে তুলে নিয়ে অপহরণ করে। এ সময় মায়ের সুরচিৎকারে মানুষ এগিয়ে আসলে অপহরণকারীরা তাদের সাথে থাকা মাইক্রোবাসে শিশুটিকে তুলে নিয়ে পালিয়ে যায়। এ সময় প্রত্যক্ষদর্শী আলম মিয়া বলেন ফজলুল করিম ফয়ছল ও জালাল আহমদের মধ্যে বহু দিন থেকে জায়গা জমি নিয়া বিরোধ চলিয়া আসতেছে।

এ বিষয়ে গোলাপগঞ্জ থানার ওসি শিবলী আহমদ এর সাথে কথা বললে জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x