1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

আনোয়ারুজ্জামান আমার আরেকটি ভাই এখন থেকে আমরা পাঁচ ভাই- আসাদ উদ্দিন আহমদ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪০ বার পঠিত

সিলেট মহানগর আওয়ামী সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ বলেছেন, আমার পরিবারে আমরা চার ভাই আনোয়ারুজ্জামান আমার পরিবারের আরেকটি ভাই। এখন থেকে আমরা পাঁচ ভাই।

বুধবার রাতে সিলেটে বসবাসরত জকিগঞ্জবাসীর সাথে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সিলেটে বসবাসরত জকিগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে আমার সুখে দুঃখে যেভাবে সমর্থন দিয়েছিলেন সে জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমি চাই আপনারা আনোয়ারজ্জামানকে তার থেকেও বেশি সমর্থন দিয়ে ২১জুন নৌকার মার্কায় বিজয় নিশ্চিত করুন।

মতবিনিময় সভায় ডাঃ মুর্শেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট জেলা পরিষদের সদস্য ইফজাল আহমদের পরিচালনায় তিনি আরও বলেন, আমিও নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামানকে নৌকার মনোনয়ন দিয়েছেন এতে আমার কোন দু:খ নেই।  আনোয়ারুজ্জামান আমার ভাই। আমি দলীয় সিদ্ধান্তে অনঢ় থেকে আমার ভাই আনোয়ারুজ্জামানের সাথে থেকে নৌকার বিজয়ে মাঠে থেকে কাজ করে যাব।

বক্তব্যের এক পর্যায়ে আনোয়ারুজ্জামান চৌধুরী মঞ্চ থেকে উঠে বড় ভাই আসাদ উদ্দিন আহমদের পদধুলি নেন।  এসময় আসাদ উদ্দিন আহমদ আনোয়ারুজ্জামানকে বুকে জড়িয়ে নেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x