1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

আবারো সিলেটে খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২০১ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় এক ব্যক্তি খুনের ঘটনা ঘটেছে।

তার নাম আনোয়ার হোসেন (৪০)। তিনি ভোলা জেলার শ্যামপুর থানায় তোফাজ্জল হোসেনের ছেলে এবং সীমান্তিক সিলেটে চাকরি করেন।

আজ বুধবার ( ২৪ অক্টোবর ) রাত সোয়া ৮টার  দিকে এই হত্যাকণ্ড সংগঠিত হয়।

পুলিশ এবং সীমান্তিক সূত্রে জানা গেছে , রাত সোয়া ৮টার দিকে হুমায়ুন চত্বর থেকে ফাঁড়ি পথে এগিয়ে যাওয়ার সময় কে বা কারা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের ও দক্ষিণ সুরমা থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানানা, এখনো তারা বিস্তারিত জানতে পারেন নি। নতুন কোন তথ্য পেলে গণমাধ্যমকে জানানো হবে। লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আর সীমান্তিকের চেয়ারম্যান শামীম আহমদ জানিয়েছেন, আনোয়ার হোসেন সীমান্তিক ব্রাম্মণবাড়িয়া অফিসে দায়িত্ব পালন করছিলেন। সংস্তাটির প্রধান কার্যালয়ে দাফতরিক কাজে সিলেট আসছিলেন। হুমায়ুন চত্ত্বর থেকে ফাঁড়ি পথে যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x