1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

আবারো সিলেটে খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৭২ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় এক ব্যক্তি খুনের ঘটনা ঘটেছে।

তার নাম আনোয়ার হোসেন (৪০)। তিনি ভোলা জেলার শ্যামপুর থানায় তোফাজ্জল হোসেনের ছেলে এবং সীমান্তিক সিলেটে চাকরি করেন।

আজ বুধবার ( ২৪ অক্টোবর ) রাত সোয়া ৮টার  দিকে এই হত্যাকণ্ড সংগঠিত হয়।

পুলিশ এবং সীমান্তিক সূত্রে জানা গেছে , রাত সোয়া ৮টার দিকে হুমায়ুন চত্বর থেকে ফাঁড়ি পথে এগিয়ে যাওয়ার সময় কে বা কারা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের ও দক্ষিণ সুরমা থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানানা, এখনো তারা বিস্তারিত জানতে পারেন নি। নতুন কোন তথ্য পেলে গণমাধ্যমকে জানানো হবে। লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আর সীমান্তিকের চেয়ারম্যান শামীম আহমদ জানিয়েছেন, আনোয়ার হোসেন সীমান্তিক ব্রাম্মণবাড়িয়া অফিসে দায়িত্ব পালন করছিলেন। সংস্তাটির প্রধান কার্যালয়ে দাফতরিক কাজে সিলেট আসছিলেন। হুমায়ুন চত্ত্বর থেকে ফাঁড়ি পথে যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x