1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

এক লিটার তেলে ৪০ টাকা বেশি রাখায় ২০ হাজার টাকা জরিমানা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১১৫ বার পঠিত

এক লিটার সয়াবিন তেলের বোতলে মূল্য লেখা ছিল ১৬০ টাকা। ক্রেতার কাছ থেকে নেওয়া ২০০ টাকা। ৪০ টাকা বেশি রাখায় ওই ব্যবসাপ্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১১ মে) দুপুরে অভিযান পরিচালনা করে ময়মনসিংহের ত্রিশালে মেসার্স তামিম এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মালিককে এ জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়। অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের উপ-পরিচালক নিশাত মেহের।

jagonews24

তিনি জাগো নিউজকে বলেন, সম্প্রতি এক ক্রেতার কাছ থেকে মেসার্স তামিম এন্টারপ্রাইজ ১৬০ টাকার সয়াবিন তেলের বোতলে ২০০ টাকা দাম রাখে। পরে ওই ক্রেতার লিখিত অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে প্রতিষ্ঠানটিকে ২০ হাজার জরিমানা করা হয়। অভিযোগকারী ক্রেতাকে জরিমানার ২৫ শতাংশ ৫ হাজার টাকা দেওয়া হয়েছে।

অভিযানে সহযোগিতায় ছিলেন র‌্যাব ১৪-এর কোম্পানি কমান্ডার মেজর আখের মুহম্মদ জয়, সহকারী পরিচালক আনোয়ার হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবু বকর ছিদ্দিক প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x