1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ছবি দিয়ে টিকটক ভিডিও তৈরি আটক ১

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১১১ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির অভিযোগে এক তরুণ ও এক কিশোরকে আটক করেছে পুলিশ। হবিগঞ্জে মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় বানিয়াচং থানা পুলিশ ওই উপজেলার গ্যানিংগঞ্জ বাজার থেকে তাদের আটক করে।

আটকদের মধ্যে রয়েছে, উপজেলার মন্দরী গ্রামের পলাশ হোসেন ইমন (২৫) ও সাগর দিঘীর পশ্চিমপাড়ের মিল্লাত মিয়া (১৬)।

তাদের বিরুদ্ধে অভিযোগ, সম্প্রতি হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান ও পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির পর তারা সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

পুলিশ জানায়, ইমন ও মিল্লাত দেশের দেশের তারকা ব্যক্তিদের নিয়ে টিকটক ভিডিও তৈরি করে। এ ভাবে হবিগঞ্জের ডিসি ও এসপির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির পর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় বানিয়াচং উপজেলা সদরের নতুন বাজার থেকে তাদের আটক করা হয়েছে।

দুজনকে আটকের তথ্য নিশ্চিত করে বানিয়াচং থানার উপ পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, আটকদের বানিয়াচং থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x