1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে প্রতিদিন ক্ষতি আড়াই কোটি টাকা সিলেট নগরীতে রাস্তার মাঝখানে ‘বিপজ্জনক’ গর্ত ঘুমে আছে সিটি করপোরেশন শোকাবহ আগস্টে সিলেট জেলা তাঁতী লীগের মাসব্যাপী কর্মসূচি ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন করার অনুমােদন বিএনপি এই নির্বাচনে না আসলে আবারও ট্রেন মিস করবে- বিশ্বনাথে আহমদ হোসেন ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ অ্যাপস দিয়ে সিলেটের সকল থানার জিডি করা যাবে অনলাইনে দক্ষিণ সুরমায় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ত্রাণের চাল আত্মসাতের প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মিছিল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩৮ বার পঠিত

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৯ নম্বর সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হালিম বীর প্রতিক ও মেম্বার মোশারফ হেসেনের বিরুদ্ধে সরকারি ত্রাণের চাল বিতরণে অনিয়ম ও আত্মসাতের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় (২৯ জুন) স্থানীয় টেংরা বাজারে এক প্রতিবাদ মিছিল করেছে এলাকাবাসী। মিছিল পরবর্তী বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ মানিক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা খাদিমুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম বীর প্রতিক ও ইউপি সদস্য মোশারফ হোসেন সাম্প্রতিক দু’দফা বন্যায় বরাদ্দকৃত সরকারি ত্রাণ সামগ্রীর আংশিক নিজেদের আত্মীয়-স্বজনদের মধ্যে বিতরণ করে বাকি এক মেট্রিক টন চাল আত্মসাৎ করেন তারা।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা বলেন, সরকারি ত্রাণের চাল আত্মসাত বা অনিয়মের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x