1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

বন্ধুকে ডেকে নিয়ে খুন!

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১০৮ বার পঠিত
ফাইল ছবি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক বন্ধুর বিরুদ্ধে। 

শুক্রবার (২৪ মার্চ) দিবাগত মধ্যরাতে ইকরাম গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। শনিবার (২৫ মার্চ) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বানিয়াচং থানার (ওসি) আজয় চন্দ্র দেব জানান, নিহত যুবক বিষ্ণু সরকার (১৯) জেলার লাখাই উপজেলার বেগুনাই গ্রামের প্রাণনাথ সরকারের ছেলে।

অভিযুক্ত মিন্নত আলী (২৫) ইকরাম গ্রামের লিয়াকত আলীর ছেলে। সম্পর্কে তারা একে অপরের বন্ধু। বন্ধুত্বের সুবাধে বিঞ্চু সরকার মিন্নতের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু বিষ্ণু সরকার পরবর্তীতে টাকা দিতে গড়িমশি শুরু করেন। এ নিয়ে শুক্রবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিন্নত তাকে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী হাওরে নিয়ে নিয়ে যায়। এসময় মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বিঞ্চুর উপর। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে তার মরদেহ গুমের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মিন্নত আলীকে আটক করে।

 

ওসি জানান, আটক মিন্নত আলীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x