1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

মহানবীকে কটূক্তি: সিলেটে ব্যবসায়ীদের ৭ ঘন্টার ধর্মঘট চলছে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৭৯ বার পঠিত

মানবতার অগ্রদূত, মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির মুখপাত্র নুপুর শর্ম ও নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে সিলেটে ধর্মঘট পালন করছেন ব্যবসায়ীরা। আজ বুধবার সকাল থেকে ৭ ঘন্টার জন্য তারা এই ধর্মঘট পালন করছেন।

সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি জিয়াউল হক ও সাধারণ সম্পাদক হাজী মো. দিলওয়ার হোসেন জানান, বিশ্বমানবতার পথ প্রদর্শক, মানবতার অগ্রদূত, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা সিদ্দিকী (রা.)-কে নিয়ে কটূক্তি করা চরম ধৃষ্টতা। এই ধৃষ্টতার দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে।

তাঁরা জানান, কটূক্তির প্রতিবাদে এবং নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের শাস্তির দাবিতে সিলেটের সর্বস্তরের ব্যবসায়ীরা ৬ ঘন্টার ধর্মঘট পালন করছেন। বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১টা অবধি চলবে এই ধর্মঘট।

নগরী ঘুরে দেখা গেছে, ছোট-বড় সব মার্কেট, বিপণিবিতান, শপিংমল বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। স্বতঃস্ফূর্তভাবে তারা দোকানপাট বন্ধ রেখেছেন। বিভিন্ন মার্কেটের সামনে ব্যানারও টানিয়ে রাখা হয়েছে। ব্যানারে আজ বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১টা অবধি মার্কেট, দোকানপাট সব বন্ধ রাখার আহবান জানানো হয়েছে।

এদিকে, ব্যবসায়ীদের বিভিন্ন সংগঠন প্রতিবাদ সভারও আয়োজন করেছে। আজ সকাল ১১টায় সিলেট ব্যবসায়ী সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হচ্ছে। এতে কালিঘাট, লালদিঘিরপাড়, মহাজনপট্টি, আমজাদ আলী রোড, ডাকবাংলো রোড প্রভৃতি এলাকার ব্যবসায়ীরা যোগ দিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x