1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

সিলেটে ছাত্রলীগ কর্মী খুন, অভিযোগের তীর নব নির্বাচিত এক কাউন্সিলারের বিরুদ্ধে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৩৮৮ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ পুর্ব শত্রুতার জেরে সিলেট নগরীর টিভি গেইট এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

সোমবার (২০ নভেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে নগরের বালুচরস্থ টিভি গেইট এলাকায় এই এঘটনা ঘটে।নিহত ছাত্রলীগ কর্মীর নাম আরিফ। তিনি ফটিক মিয়ার পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়,গত ১৩ অক্টোবর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু ও বর্তমান সভাপতি নাজমুল ইসলামের নিয়ন্ত্রণাধীন নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পপাল্টা ধধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন বেশ কয়েকজন আহত হোন।

এই ঘটনার জেরেই আজ ছাত্রলীগ কর্মী আরিফ খুন হতে পারেন বলে সুত্র জানায়। তবে অপর একটি সুত্র জানায়,২০ নভেম্বর দিবাগত রাত ১২ ঘটিকায় পুর্ব বিরোধের জেরে ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু ও বর্তমান সভাপতি নাজমুলের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয় এতে আরিফ নামের ওই যুবক মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে নিহত ছাত্রলীগ কর্মীর বন্ধু নাম প্রকাশে অনিচ্ছুক জানান,ওই ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মীর মা বাদি হয়ে আজ থানায় অভিযোগ দেয়ার কথা ছিলো। এমন খবরে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মীরা আতঙ্ক ছড়াতে আরিফকে তার বাসার সামনে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।পরে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায়মারা যায় ছাত্রলীগ কর্মী আরিফ। তিনি জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল গ্রুপের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেছেন সিলেট ওসমানী হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা পুলিশ সদস্য বলরাম।

তিনি জানান,নগরের বালুচর এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত একজন রাত দেড়টার দিকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x