1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

সিলেটে শিশু নিখোঁজের পর পুকুর থেকে লাশ উদ্ধার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

সিলেট সিটি করপোরেশনের ৪০নং ওয়ার্ডে তিন মাসের এক কন্যাশিশু নিখোঁজ হয়। এরপর রাত ১১টার দিকে বাড়ির পেছনের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয় শিশুটির নাম সাহেরা জান্নাত। সে ৪০নং ওয়ার্ডের পালপুর গ্রামের হাফেজ আব্দুল কাইয়ুমের মেয়ে। কাইয়ুম জানান, শুক্রবার মাগরিবের নামাজের সময় নিজের ঘর থেকে নিখোঁজ হয় শিশুটি। কয়েক ঘন্টা খোঁজাখুঁজি শেষে রাত সাড়ে ১১টার দিকে বাড়ির পেছনের পুকুরে তার লাশ দেখেন বাড়ির লোকজন। পরে লাশটি উদ্ধার পুলিশ এসে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শিশুটির মৃত্যু নিয়ে গোটা এলাকায় নানা কানাঘুঁষা চলছে। শিশুটি নিখোঁজ ও পরবর্তীতে তার মৃত্যুর পেছনে পরিবারের কোনোনা কোনো সদস্যের যোগসূত্র থাকতে পারে বলে মনে করছেন সচেতন মহল।করা হয়।তবে বিষয়টি নিয়ে আলাপকালে মেয়েটির বাবা হাফেজ আব্দুল কাইয়ুম বলেন, আমার সাথে কারও কোনো শত্রুতা নেই। এমনকি বাড়ির কোনো লোকজনের সাথেও কোনো বিরোধে নেই। তবু কে বা কারা আমার মেয়েটিকে হত্যা করেছে আমি বুঝতে পারছিনা।আব্দুল কাইয়ুম আরও জানান, এ ব্যাপারে এখনই মামলা করতে তিনি আগ্রহী নয়। পোস্টমর্টেম রিপোর্ট পওয়ার পর তিনি মামলার ব্যাপারে সিদ্ধান্ত নিবেন।এদিকে শিশুটির এক চাচী ও কাইয়ুমের বড় ভাইয়ের স্ত্রী একটি ফেসবুক পেইজের লাইভে বলেছেন, নিখোঁজের সময় শিশুটির পাশে থাকা তার ৫ বছর বয়সী বড়বোন বলেছিলো, মেয়েটিকে বিছানা থেকে তুলে নিয়েছিলেন তারই দাদী।তবে ওই শিশুর এমন কথাকে কেউ পাত্তা দেননি। দাদী তখন পাশের ঘরে শুয়েছিলেন বলেও জানিয়েছেন তারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x