1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৯ পূর্বাহ্ন

সিলেটে ৩ বছর পর আবার গ্যালারিতে বসে খেলা দেখবে দর্শক

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৩২ বার পঠিত

ডেস্কঃ করোনা মহামারির নানা বিধি নিষেধ তুলে দেওয়ায় প্রায় ৩ বছর পর বাংলাদেশ-মঙ্গোলিয়ার মধ্যকার প্রীতি আন্তর্জাতিক ফুটবল ম্যাচ দিয়ে গ্যালারিতে বসে সরাসরি খেলা দেখতে পারবে সিলেটের দর্শক।

ম্যাচটি আগামী মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উক্ত ম্যাচ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থা ও সংশ্লীষ্টরা এরই মাঝে সকল প্রস্তুতিও সম্পন্ন করেছেন। আজ (২৭ মার্চ) থেকে জেলা স্টেডিয়ামের দু’টি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে। খেলায় দর্শকদের জন্য গ্যালারির টিকেট মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

রবিবার (২৭ মার্চ) সকালে এক সংবাদ সম্মেলনে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম সাংবাদিকদের এমন তথ্য জানান। তিনি বলেন, দীর্ঘ দিন পর মাঠে দর্শক উপস্থিত হয়ে খেলা দেখবে। তাই দর্শকদের জন্য আকর্ষন হিসেবে থাকবে র‍্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’তে বিজয়ীদের টিভি, মোটরসাইকেল, ফ্রিজসহ অসংখ্য পুরস্কার প্রদান করা হবে। এরই মধ্যে জেলা স্টেডিয়ামের দুটি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে বলে জানান তিনি।

বাফুফের এই সদস্য বলেন, দর্শকদের উপস্থিতি সাড়া ফেলে বলেই সিলেট জেলা স্টেডিয়াম আন্তর্জাতিক ম্যাচ পায়। এতে করে সিলেট শহর দেশের মধ্যে ও আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি লাভ করছে। তিনি সিলেটের সকল ফুটবলপ্রেমী দর্শকদেরকে মাঠে বসে খেলা দেখার আহবান জানান।

উল্লেখ্য, সর্বশেষ সিলেট জেলা স্টেডিয়ামে গ্যালারিতে বসে ২০১৮ সালে বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্টের খেলা দেখেছিলো দর্শকরা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x