1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে প্রতিদিন ক্ষতি আড়াই কোটি টাকা সিলেট নগরীতে রাস্তার মাঝখানে ‘বিপজ্জনক’ গর্ত ঘুমে আছে সিটি করপোরেশন শোকাবহ আগস্টে সিলেট জেলা তাঁতী লীগের মাসব্যাপী কর্মসূচি ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন করার অনুমােদন বিএনপি এই নির্বাচনে না আসলে আবারও ট্রেন মিস করবে- বিশ্বনাথে আহমদ হোসেন ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ অ্যাপস দিয়ে সিলেটের সকল থানার জিডি করা যাবে অনলাইনে দক্ষিণ সুরমায় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেট জেলা তাঁতী লীগের কার্যকরী সভা, শোকাবহ আগস্টের কর্মসূচি গ্রহণঃ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৮১ বার পঠিত

সিলেট জেলা তাঁতী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভা আজ সন্ধ্যা ৭ টায় নগরীর হোটেল হিলটাউনের হলরুমে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুজন দেবনাথ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা তাঁতী লীগের সহ-সভাপতি রিকন পাল, সত্যজিৎ তালুকদার সাজু,আলী হোসেন রিপন,রোটারিয়ান অরুপ রায়,ডাঃ রাজন রায় চৌধুরী,শাহিন আহমদ।

যুগ্ন সাধারণ সম্পাদক মাসুম আহমদ,বিলাল আহমদ রাজু ,বিমল অধিকারী,নজরুল ইসলাম ছোটন। উপদেষ্টা পরিষদের সদস্য রতন দেবনাথ।
সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান,আলী আহমদ।
অর্থ সম্পাদক এনামুল ইসলাম শিমুল,
দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর মিয়া,আইন সম্পাদক এডভোকেট রঞ্জু দেবনাথ, সমাজ কল্যাণ সম্পাদক তাহের হোসাইন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামিম আহমদ , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তাসলিমা বেগম, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ সেলিম আহমদ,প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শান্ত বিশ্বাস।

উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান রোমান,উপ-আইন বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহমদ, উপ-যোগাযোগ বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ ,উপ-সমাজ কল্যাণ সম্পাদক মোবারক আলী।

কার্যকরী সদস্যঃ রুহুল ইসলাম তালুকদার মেম্বার,নিয়াজুল ইসলাম,সাকিল খান,মিটুন দাশ,নিটু পাল নীল,আল-আমিন প্রমুখ।

সভায় শোকাহত আগস্ট উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং আগামী সেপ্টেম্বরে ৭ টি  উপজেলা তাঁতী লীগের সম্মেলনে করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
শোকাবহ আগস্টের কর্মসূচির মধ্যে রয়েছে–

৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ কামাল এর জন্মদিন উপলক্ষে বাদ আছর হযরত শাহজালাল (রহ:) এর মাজার মসজিদে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ এবং জেলা তাঁতী লীগের পক্ষ থেকে শিরনী বিতরণ।

৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মদিন উপলক্ষে বাদ আছর হযরত শাহজালাল (রহ:) এর মাজার মসজিদে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ।

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ১০.৩০ মিনিটে জেলা তাঁতী লীগের উদ্যোগে সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

সকাল ১১:৩০ ঘটিকায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিছিলসহ যোগদান।
বাদ জোহর জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ।
১৬ আগস্ট বাদ আসর সিলেট কালেক্টরেট জামে মসজিদে জেলা তাঁতী লীগের উদ্যোগে মিলাদ,দোয়া ও শিরনী বিতরণ।

১৭ আগস্ট বিকাল ৩.০০ ঘটিকায়  জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভায় মিছিলসহ যোগদান।

২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিকেল ০৩:০০  ঘটিকায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সভায় মিছিল সহ যোগদান।

বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x