1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

স্কুল ছাত্রীর ফেইসবুক লাইভ: বালাগঞ্জে বিদ্যালয় পরিদর্শনে এমপি হাবিব

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৬৩ বার পঠিত

সুর্বণা দে নামের বালাগঞ্জ সরকারি ডি.এন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গত দুইদিনের বৃষ্টিপাতে বিদ্যালয়টি প্লাবিত হয়েছে এমন লাইভ ভিডিও প্রচার করে। তার এই ভিডিও দৃষ্টিগোচর হয় সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের।

তিনি বৃহস্পতিবার (১২ মে) ঐতিহ্যবাহী বালাগঞ্জ সরকারি ডি.এন উচ্চ বিদ্যালয় পরিদর্শণ করেন এবং বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে খোঁজ-খবর নেন।

এসময় সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে সব সময় আন্তরিক। সুন্দর পরিবেশে শিক্ষার্থীরা যেন লেখা পড়া করতে পারে, সেজন্য আমার নিরন্তর প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। তিনি বিদ্যালয়ের ড্রেনেজ ব্যবস্থা উন্নতির জন্য উপজেলা প্রকৌশলীকে নিদের্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া চেয়ারম্যান, সহ সভাপতি এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, বালাগঞ্জ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, যুবলীগ নেতা তুহিন আহমদ, জেলা ছাত্রলীগ নেতা লায়েক আহমদ প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x