1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

হবিগঞ্জের বাহুবল উপজেলায় চলন্ত ট্রাকে আগুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৯৮ বার পঠিত

হবিগঞ্জের বাহুবল উপজেলায় চলন্ত ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকে আগুন কামাইছড়া পাহাড়ে লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কে কামাইছড়া পাহাড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ট্রাকচালক জামাল মিয়া জানান, তিনি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে রাত সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে (কুষ্টিয়া -ট-১১-৩০৮৪) বালুবাহী ট্রাক নিয়ে ঢাকার গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

পথিমধ্যে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ে রাবার বাগানের কাছে পৌঁছামাত্র  চালকের পেছনে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। আগুনে ট্রাকের সম্মুখভাগ পুড়ে গেছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস এবং কামাইছড়া ও লছনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ওই সড়কে প্রায় পৌনে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম জানান, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় প্রাণহানিসহ বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x