1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

হবিগঞ্জের বাহুবল উপজেলায় চলন্ত ট্রাকে আগুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৬৭ বার পঠিত

হবিগঞ্জের বাহুবল উপজেলায় চলন্ত ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকে আগুন কামাইছড়া পাহাড়ে লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কে কামাইছড়া পাহাড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ট্রাকচালক জামাল মিয়া জানান, তিনি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে রাত সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে (কুষ্টিয়া -ট-১১-৩০৮৪) বালুবাহী ট্রাক নিয়ে ঢাকার গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

পথিমধ্যে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ে রাবার বাগানের কাছে পৌঁছামাত্র  চালকের পেছনে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। আগুনে ট্রাকের সম্মুখভাগ পুড়ে গেছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস এবং কামাইছড়া ও লছনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ওই সড়কে প্রায় পৌনে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম জানান, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় প্রাণহানিসহ বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x