1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল, যা বললেন রাশমিকা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

লিফট থেকে এক তরুণী বেরিয়ে আসছেন। পরনে কালো রঙের পোশাক হলেও সেটি দেখতে চোখ ঘোরার মতো অবস্থা। সম্প্রতি এমনই আপত্তিকর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিডিওতে থাকা পোশাকে বিভিন্ন সময় দেখা যায় রাশমিকাকে। কিন্তু ভিডিওতে থাকা তরুণীটি রাশমিকা কিনা―এ নিয়ে অবশ্য সন্দেহ রয়েছে। এবার এ বিষয়ে কথা বলেছেন দক্ষিণী তারকা এই তারকা।

জানা গেছে, ভিডিওতে থাকা তরুণী অভিনেত্রী রাশমিকা নয়। মূলত অন্য এক নারীর ভিডিওতে এডিটিংয়ের মাধ্যমে দক্ষিণী নায়িকার মুখ বসানো হয়েছে। এ খবর প্রকাশ্যে আসার পরই অপরাধীদের শাস্তি চেয়েছেন এ নায়িকা।

এ ব্যাপারে রাশমিকা ইনস্টাগ্রামে লিখেছেন, আমার যে ডিপফেক ভিডিও ছড়িয়েছে সামাজিকমাধ্যমে, সেটা নিয়ে কথা বলতে গেলেও ভীষণ খারাপ লাগছে। আমি খুবই ব্যথিত। এ ঘটনা আমার কাছে খুবই ভয়ের।

এ ঘটনা শুধু তার জন্যই নয়, ক্যামেরার সামনে যারা কাজ করেন তাদের জন্যও ভয়ংকর বলে জানিয়েছেন রাশমিকা। এ ব্যাপারে তিনি বলেন, ভাবতেই ভয় করছে, কীভাবে প্রযুক্তির অপব্যবহার করা হচ্ছে। আজ একজন নারী ও অভিনেত্রী হিসেবে আমি আমার পরিবার, বন্ধু-বান্ধবীদের কাছে কৃতজ্ঞ; যারা আমাকে এই সময় সাপোর্ট করছেন।

তিনি আরও লিখেছেন, একবার ভাবুন, আমি যদি এই সময় স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রী হতাম। আমার তো মাথা কাজই করত না যে, এই পরিস্থিতি কীভাবে সামাল দেব। আমাদের সবার এই ধরনের সমস্যা নিয়ে কথা বলা উচিত।

প্রসঙ্গত, সামাজিকমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর জানা যায়, মূলত আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স (এআই) অর্থাৎ কৃত্রিম মেধা ব্যবহার করে ভিডিওটি বিকৃত করা হয়েছে। এটি করেছেন জারা প্যাটলে নামের এক নারী। আর এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x