1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

আবারো কানাডাগামী যাত্রী ঢাকা বিমানবন্দরে আটক

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৫০ বার পঠিত

ডেস্ক:  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কানাডা প্রবাসীর কাছে সন্দেহজনক ল্যাপটপ থাকায় তাকে অফলোড করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তার নাম সোমানী সুমিত। তার গ্রামের বাড়ি রাজশাহীতে, থাকেন সেগুনবাগিচা এলাকায়। তার পাসপোর্ট নম্বর ইএফ ০৪৪৯২৭৬।

শাহজালাল বিমানবন্দর সূত্রে জানা গেছে, শনিবার রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-টরেন্টো রুটের ফ্লাইট বিজি৩০৫ এর যাত্রী ছিলেন সোমানী সুমিত। তিনি দুপুর ২টার দিকে বিমানবন্দরে আসেন।

সিকিউরিটি তল্লাশির সময় তার সঙ্গে থাকা ল্যাপটপ স্ক্যানিং করে অবৈধ কিছু আছে এমন সংকেত পাওয়া যায়। পরবর্তীতে সুমিতকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, এটা তার ল্যাপটপ, এর ভেতরে কিছু নেই। পরে সন্দেহ হলে শনিবার সকালে কাস্টমসের স্ক্যানিং মেশিন ও ইডিএস (এক্সপ্লোসিভ ডিটেকশন সেন্টার) মেশিনে স্ক্যানিং করলে একই সংকেত আসায় তাকে অফলোড করে এভিয়েশন সিকিউরিটি (এভসেক) কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। তার ল্যাপটপে ডিভাইস জাতীয় কিছু আছে বলে সন্দেহ করা হচ্ছে।

শনিবার দুপুরে তাকে আটক করে বিমানবন্দর থানায় হস্তান্তর করে এভসেক কর্তৃপক্ষ। ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানের এমডি শফিউল আজিম জানান, ল্যাপটপ স্ক্যানিং করে নেতিবাচক সংকেত পাওয়ায় যাত্রীকে এভসেকের কাছে হস্তান্তর করা হয়েছে। এভসেক পরিচালক উইং কমান্ডার মোহাম্মাদ মিরান হোসেন জানান, সোমানী সুমিতের ব্যাগেজে সন্দেহজনক ল্যাপটপসহ কিছু জিনিস পাওয় গেছে। তাই তাকে আটক করে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x