1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

আবারো সিলেটে খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৯২ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় এক ব্যক্তি খুনের ঘটনা ঘটেছে।

তার নাম আনোয়ার হোসেন (৪০)। তিনি ভোলা জেলার শ্যামপুর থানায় তোফাজ্জল হোসেনের ছেলে এবং সীমান্তিক সিলেটে চাকরি করেন।

আজ বুধবার ( ২৪ অক্টোবর ) রাত সোয়া ৮টার  দিকে এই হত্যাকণ্ড সংগঠিত হয়।

পুলিশ এবং সীমান্তিক সূত্রে জানা গেছে , রাত সোয়া ৮টার দিকে হুমায়ুন চত্বর থেকে ফাঁড়ি পথে এগিয়ে যাওয়ার সময় কে বা কারা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের ও দক্ষিণ সুরমা থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানানা, এখনো তারা বিস্তারিত জানতে পারেন নি। নতুন কোন তথ্য পেলে গণমাধ্যমকে জানানো হবে। লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আর সীমান্তিকের চেয়ারম্যান শামীম আহমদ জানিয়েছেন, আনোয়ার হোসেন সীমান্তিক ব্রাম্মণবাড়িয়া অফিসে দায়িত্ব পালন করছিলেন। সংস্তাটির প্রধান কার্যালয়ে দাফতরিক কাজে সিলেট আসছিলেন। হুমায়ুন চত্ত্বর থেকে ফাঁড়ি পথে যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাহত করে পালিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x