1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

ইংল্যান্ডকে হারিয়ে ম্যাচ সেরা মুজিব, পুরস্কার দিলেন ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১৫ বার পঠিত

অফ স্পিনার মুজিব উর রহমানের দুর্দান্ত বোলিংয়ে বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে ইতিহাস গড়ে আফগানিস্তান। ক্রিকেটের কোনো ফরম্যাটে এই প্রথম ক্রিকেটের জন্মদাতা হিসেবে পরিচিত ব্রিটিশদের হারালো আফগানরা।

রোববার ভারতের দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামকে আগে ব্যাট করে ২৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে আফগানিস্তান। টার্গেট তাড়ায় মুজিব উর রহমান-রশিদ খানদের স্পিনে বিভ্রান্ত হয়ে ২১৫ রানেই অলআউট হয় ইংল্যান্ড।

৬৯ রানের দাপুটে জয় পাায় আফগানরা। দলের জয়ে ১০ ওভারে ৫১ রানে ৩ উইকেট শিকার করে ম্যাচ সেরা হন মুজিব উর রহমান।

খেলা শেষে মুজিব উর রহমান বলেন বলেন, আমি এই পুরষ্কারটি উৎসর্গ করতে চাই স্বদেশে ফিরে আসা মানুষদের, যারা ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

প্রসঙ্গত, গত বুধবার ভোর ৫টা ১০ মিনিটের দিকে ভূমিকম্প আঘাত হানে আফগানিস্তানের হেরাত প্রদেশের রাজধানী হেরাত সিটিতে। তালেবানের জনস্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ২১ গ্রামে দুই হাজার ৫০০ জনেরও বেশি নিহত হয়েছেন। ১০০ শতাংশ বাড়িঘর সম্পূর্ণরূপে ধ্বংস হয়ে গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x