1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

এবার সিলেটে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেল পল্লী চিকিৎসকের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২৬৩ বার পঠিত

ডেস্কঃ সিলেটের সদর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে এ পল্লী চিকিৎসক নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শনিবার (৯ এপ্রিল) ভোর ছয়টার দিকে উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার ঘোড়ামারা গ্রামে রক্তক্ষয়ী এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত পল্লী চিকিৎসকের নাম নিজাম উদ্দিন (৪০)। তিনি সাহেবের বাজার ঘোড়ামারা গ্রামের মরহুম বশির উদ্দিনের ছেলে।

তিনি এলাকায় একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

তাৎক্ষণিক আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। আহত সবাই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা বিমানবন্দর থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির সিলেটভিউকে জানান, সাহেবের বাজার ঘোড়ামারা গ্রামে দুই একর জমি নিয়ে পল্লী চিকিৎসক নিজাম উদ্দিন ও একই এলাকার নয়ন মিয়ার মধ্যে বিরোধ চলছিল।

এর জের ধরে দুই পক্ষের লোকজনেরা শনিবার ভোরে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় পল্লী চিকিৎসক নিজাম উদ্দিন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত কয়েকজনকে ওসমানী মেডিক্যালে প্রেরণ করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x