1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

কর্মগুণে দেলোয়ার মুহাম্মদ মানুষের হ্নদয়ে বহুকাল বেচেঁ থাকবেন: মোস্তাফিজুর রহমান

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৫১ বার পঠিত

বাংলাদেশ পোয়েটস ক্লাবের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেছেন, কবি ও সংগঠক দেলোয়ার মুহাম্মদ ছিলেন একাধারে কবি, সংগঠক, সাংবাদিক ও সমাজসেবী। তিনি তার কর্মের মাধ্যমে অতি কম সময়ে মানুষের হ্নদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছিলেন। কর্মগুণে তিনি মানুষের হ্নদয়ে বহুকাল বেচেঁ থাকবেন। দেলোয়ার মোহাম্মদের অকাল মৃত্যুতে আমরা শোকাহত হয়েছি এমন মৃত্যু আমরা মেনে পারিনি।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে সাগরদিঘীর পাড়স্থ কবি শামীমা আক্তার ঝিনুর বাসবভনে বাংলাদেশ পোয়েটস ক্লাবের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক প্রবাসী কবি ও সংগঠক দেলোয়ার মুহাম্মদ এর অকাল মৃত্যুতে প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা সিলেটের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থার সিলেটের সভাপতি কবি শামীমা আক্তার ঝিনু’র সভাপতিত্বে ও সংগঠনের সহ-সাধারণ সম্পাদক রিপন মিয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সিলেটের সাবেক সহ-সভাপতি গল্পকার সাংবাদিক সেলিম আউয়াল, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী সুরকার বাউল বিরহী কালা মিয়া।
এসময় উপস্থিত ছিলেন কবি সংগঠক ও নাট্যকার ধ্রুব গৌতম, কবি ও সংগঠক মাসুদা সিদ্দিকা রুহী, কবি ও নাট্যকার আব্দুল মুকিত অপি, কবি শান্তা গুপ্তা, কবি হৃষীকেশ রায় শংকর, ছড়াকার সনতু চৌধুরী, কবি শান্তা তালুকদার, কবি ও সাংবাদিক মিজান মোহাম্মদ, সাংবাদিক এমরান ফয়ছল, কবি কামাল আহমদ, গল্পকার তাসলিমা খানম বিথী, কবি ও সাংবাদিক জালাল জয়, কবি সাদিকুর রহমান, কবি আব্দুল কাদির জীবন, হিরা মোহন রায়, কবি অমিতা বর্ধন, কবি ওবায়দুল মুন্সী, কবি মিন্টু মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি সুরাইয়া পারভীন। বিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x