1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

দক্ষিণ সুরমাস্থ নর্থ ইস্ট মেডিকেল কলেজের সংঘর্ষে পুলিশের মামলায় আসামী ৪শ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮০ বার পঠিত

ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমাস্থ নর্থ ইস্ট মেডিকেল কলেজের এক নেপালী ছাত্রীকে উত্যক্তের ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সাথে স্থানীয় ব্যবসায়ী ও পরিবহন শ্রমিকদের ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় গতকাল সোমবার পুলিশ বাদি হয়ে অজ্ঞাত ৪শ’ জনকে আসামী করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেছে।

 

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো. কামরুল হাসান তালুকদার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত রবিবার সন্ধ্যায় নর্থ  ইস্ট মেডিকেল কলেজে অধ্যয়নরত নেপালী দুই ছাত্রী পার্শ্ববর্তী চন্ডিপুলস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে স্থানীয় এক সিএনজিচালিত অটোরিকশা চালক তাদের সাথে অশোভন আচরণ ও উত্যক্ত করেন। উত্যক্তের শিকার দুই ছাত্রী বিষয়টি কলেজে গিয়ে সহপাঠীদের জানালে তারা ওই শ্রমিকের আত্মীয় স্থানীয় এক ব্যবসায়ীর কাছে বিচারপ্রার্থী হন। এসময় দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শিক্ষার্থীদের সাথে স্থানীয় ব্যবসায়ী ও পরিবহন শ্রমিকরা সংঘর্ষে জড়ান। ঘন্টাব্যাপী সংঘর্ষে দক্ষিণ সুরমা থানার সহকারী কমিশনার মাঈন উদ্দিন খানসহ অন্তত ৩০ জন আহত হন। সংঘর্ষ চলাকালে কয়েকটি গাড়িও ভাঙচুর হয়।

এদিকে, ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদে সোমবার (২০ফেব্রুয়ারি) দুপুরে শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন।

 

দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার জানান, সংঘর্ষের ঘটনায় চারশ’ জনকে আসামী করে মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্তের চেষ্টা চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x