1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

টমি মিয়া’স ইনস্টিটিউটে ওয়ার্ক পারমিট ও অভিবাসন বিষয়ক সেমিনার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

এমরান ফয়সল: টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের উদ্দ্যোগে ওয়ার্ক পারমিট ও অভিবাসন সেমিনার রবিবার (১২ মার্চ) বিকেল ২ টায় বনানীস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের এম ডি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর ফরমার প্রেসিডেন্ট বসির আহমেদ, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স নর্থ ইস্ট রিজন এর প্রেসিডেন্ট মাহতাব মিয়া, ওফ স্কিলড ওয়াল্ড গ্রুপ এর গ্রুপ ডিরেক্টর শামসুল আরিফিন।
প্রধান অতিথির বক্তব্যে বসির আহমেদ বলেন, টমি মিয়া ২০ বছর আগে যে চিন্তা করে টমি মিয়া’স ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছেন আজ আমরা তার ফল ভোগ করতে পারছি। যা অন্য প্রবাসীরা পারে নি। তিনি বলেন আমরা টমি মিয়া’স ইনস্টিটিউটকে বিশ্বের দরবারে মডেল হিসেবে প্রস্তুত করার জন্য এসেছি।
সামসুল আরিফিন বলেন, আপনারা আমাকে দক্ষ জনবল দিন আমরা বিশ্বের বিভিন্ন দেশে তাদের জন্য ওয়ার্ক পারমিট এর ব্যবস্থা করে দিব। যুক্তরাজ্য, আমেরিকা, কানাডা সহ ইউরোপের বিভিন্ন দেশে দক্ষ মানবসম্পদ প্রেরণ এবং অভিবাসন নিয়ে কাজ করছি।
সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের এম ডি. মো. তাজুল ইসলাম বলেন, আমাদের প্রতিষ্ঠান দীর্ঘ ২০ বছর থেকে দেশের অদক্ষ জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রুপান্তর করে দেশে এবং বর্হিবিশ্বে সহস্রাধিক ছাত্র-ছাত্রী অত্যন্ত সুনামের সাথে কাজ করছে যা প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গৌরবের বিষয়।
সেমিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, আরিফুল হক, রাসেল শেখ, উম্মে সুমাইয়া অন্তরা, আব্দুস সালাম, আবসার মিলন (শেফ), এডমিন ম্যানেজার আবদুল্লাহ আল মাসুম, বিজনেস ডেভলপম্যান্ট ম্যানেজার ফয়েজ আহমেদ, শেফ টিচার জাফর জাহান, কাস্টমার রিলেশন অফিসার সুলতানা আক্তার, অফিস অ্যাসিস্ট্যান্টধ শফিকুল ইসলাম রুবেল, জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট জামিল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x